ভিডিও

দুপচাঁচিয়ায় অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার,গ্রেফতার এক 

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ বৃহস্পতিবার অপহৃতা এক স্কুল ছাত্রী (১৪) কে উদ্ধারসহ মামলার প্রধান আসামী আরাফাত হোসেন (১৯) কে গ্রেফতার করেছে। 

পুলিশ জানান, উপজেলা সদরের কামারপাড়া গ্রামের স্কুল ছাত্রী (১৪) গত ২৩ মার্চ শনিবার সকাল সাড়ে নয়টায় প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সে তেলিগাড়ি নামক স্থানে পৌছুলে উপজেলা সদরের মন্ডলপাড়ার উক্ত আরাফাত হোসেন কয়েকজন সঙ্গীসহ তার পথ রোধ করে এবং জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান না পাওয়ায় তার মা গত ২৭ মার্চ বুধবার দুপচাঁচিয়া থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলা গ্রহণ করে পুলিশ গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় তেঁতুলিয়া গ্রামের সেকেন্দার আলীর বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারসহ মামলার প্রধান আসামি আরাফাত হোসেনকে গ্রেফতার করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, গতকাল বৃহস্পতিবার অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং গ্রেফতারকৃত আসামী আরাফাত হোসেনকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।   

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS